October 14, 2024, 9:10 pm

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

চমক নিয়ে তিশমা

চমক নিয়ে তিশমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দেশের জনপ্রিয় পপ কন্যা তিশমা। তার করা বেশ কিছু গানই শ্রোতারা গ্রহণ করেছেন সাদরে। এ পপ কন্যা এখনো নিয়মিত গান করে যাচ্ছেন। এখন নিজের স্টুডিওতে বসেই নিজের কম্পোজিশনে গানগুলো তৈরি করেন তিনি। চলতি বছরও কয়েকটি গান প্রকাশ করেছেন তিশমা। তবে নতুন বছরে নতুন চমক নিয়ে আসছেন এ সংগীত তারকা। এমনটাই জানিয়েছেন তিশমা। তিনি বলেন, চলতি বছর বেশ কিছু গান তৈরি করেছি।

তবে বিভিন্ন ব্যস্ততার কারণে আসলে যতটা চেয়েছিলাম ততটা মনোযোগ দিয়ে কাজ করতে পারিনি। আর আমি মানের সঙ্গে আপোশ করতে চাই না। এ কারণে তাড়াহুড়ো করে গান প্রকাশ করতেও রাজি নই। আর আমি কোনো কোম্পানির ব্যানারে এখন গান প্রকাশ করছি না। যে গানগুলো করছি সব নিজেই প্রকাশ করছি। তাই দায়িত্বটা আরো বেশি। সেদিক থেকে একটু সময় নিয়ে কাজ করতে চেয়েছি। এখন নতুন গানের কাজ করছি। বেশ কিছু চমক থাকছে শ্রোতাদের জন্য। আশা করছি ভালো কিছু গান শ্রোতারা শুনবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর